লক্ষ্মীপুর কফিল উদ্দিন ডিগ্রি কলেজের বিরুদ্ধে সংবাদের প্রতিবাদে সম্মেলন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার কফিল উদ্দিন ডিগ্রি কলেজের বিরুদ্ধে স্থানীয় একটি পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশনের মাধ্যমে ষড়যন্ত্র করা হয়েছে বলে অভিযোগ করেছে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ। আজ শুক্রবার সকালে ওই কলেজের শিক্ষক মিলনাতনে এর প্রতিবাদ করে সংবাদ সম্মেলন করেন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, কলেজ পরিচালনা কমিটির সভাপতি এম আলাউদ্দিন, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রনিক্্র ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

লিখিত বক্তব্যে অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, বিগত কয়েক বছর থেকে অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শতভাগ পাশ করে আসছে। কখনো ফলাফল বিপর্য ঘটে নাই। অথচ স্থানীয় একটি পত্রিকায় প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের ফলাফল খারাপ ও শিক্ষকদের অনিয়মের ভূয়া তথ্য দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে। এতে করে প্রতিষ্ঠানের মানক্ষুন্ন হয়। এছাড়া ১৯৯২ সাল থেকে ছাত্র সংসদ স্থগিত থাকলেও এর ফি দ্বারা কলেজের বিভিন্ন উন্নয়ন ও স্বাধীনতা দিবস, জাতির জনকের জন্ম ও মৃত্যু দিবস পালন সহ বিভিন্ন দিবস পালন করা হয়।

লক্ষ্মীপুর প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ/১৪ জুলাই

Leave a Reply

Your email address will not be published.