বিএনপি একটি সন্ত্রাসবাদী দল এটা দেশ-বিদেশে স্বীকৃত -মাহবুব উল আলম হানিফ

লক্ষ্মীপুর: আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান নির্বাচন কমিশনের অধীনে হবে। সে নির্বাচনকালীন সময়ে আমাদের সরকার থাকবে নির্বাচন কমিশনকে সহায়তা করতে। এর কোন বিকল্প নেই। তিনি জামায়াতকে ইঙ্গিত করে বলেন, এরা এদেশকে বিশ্বাস করে না। এরা মানুষের সফলতাকে বিশ্বাস করে না। এরা পাকিস্তানের আদর্শকে বিশ্বাস করে। তাই এদেরকে পাকিস্তানের পাঠানোর ব্যবস্থা করতে হবে। এদের এদেশে কোন স্থান নেই। তিনি আরো বলেন, ২০১৯ সালে আবার আওয়ামীগীগের সরকার গঠন করে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করতে আহবান জানান।

তিনি আজ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি এসময় বলেন, বিএনপি একটি সন্ত্রাসবাদী দল, এটা দেশ-বিদেশে স্বীকৃত। বিএনপি জামায়াত দেশকে অনেক পিছিয়ে দিয়েছে। আমাদের আর কোন সময় নাই, আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই।

হানিফ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগিরের এক ব্যক্তবের জবাবে বলেন, পেট্রোল দিয়ে পুড়িয়ে যে মানুষ হত্যা করে যে অপরাধ করছেন সে অপরাধের বিচার চলছে। আপনারা বারান্দায় থাকবেন না কারাগারে থাকবেন সেটা সময়ে বলে দেবে।

প্রায় ১৪ বছর পর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় সাংগঠনকি সম্পাদক এনামুল হক শামিম, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, যুব মহিলালীগের সভাপতি নাজমা আক্তার, একেএম শাহজাহান কামাল এমপি, তরিকত ফেডারেশনের মহাসচিব এম এ আউয়াল, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিঙ্কু, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন প্রমূখ।

লক্ষ্মীপুর প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ/১৫ জুলাই

Leave a Reply

Your email address will not be published.