ফুলগাজীতে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ, শিশুসহ আহত ৫

ফুলগাজী : ফেনীর ফুলগাজীতে সিএনজি চালিত দুটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে শিশু সহ অন্তত ৫ জন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে ফেনী পরশুরাম সড়কের মুন্সীরহাট ইউনিয়নের কতুবপুর রাস্তার মাথা নামক স্থানে এ দূঘটনা ঘটে।

স্থানীয় কতুবপুর দারুল উলুম মাদ্রাসার সহকারী শিক্ষক সাইফুল ইসলামের ভাষ্যমতে, শনিবার কুতুবপুর রাস্তার মাথায় একটি সিএনজি চালিত অটোরিক্সা ফেনী-থ-১১-৪৬১১ ও অপর একটি সিএনজি চালিত অটোরিক্সা ফেনী-থ-১১-৬৭১১ গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময়ে বিকট শব্দে তিনি সহ স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং আহতদের উদ্ধার করেন। আহত ব্যক্তিরা হলেন- উপজেলার দরবারপুর ইউনিয়নের দক্ষিণ বরইয়ার ফাতেমা আকতার (৩৫) একই এলাকার সংরক্ষিত মহিলা সদস্য আসমা আকতার, ফেনী সদর উপজেলার মধুয়াই এলাকার সজিব (৬) ও চালক ফয়েজ আহমদ এবং আহত অপর ব্যক্তির নাম জানা যায়নি।

গাড়ির যাত্রী আহত দরবারপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য আসমা আকতার জানান, আমাদের গাড়িটি কুতুবপর রাস্তার মাথায় গেলে কিছু বুঝে উঠার আগেই আর একটি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আমিসহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছি।

ফুলগাজী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মো. রফিকুল ইসলাম বলেন, আহতদের একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও ফাতেমা আকতারের অবস্থায় খুবই গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এম মুর্শেদ জানান, তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ/১৫ জুলাই

Leave a Reply

Your email address will not be published.