কোম্পানীগঞ্জে যুবদল নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

কোম্পানীগঞ্জ: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মোঃ ইমরান হোসেন মামুন (২৬) নামে যুবদল নেতার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন এক কিশোরী (১৯)।

রবিবার বিকেলে উক্ত ধর্ষকের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়। অভিযুক্ত মোঃ ইমরান হোসেন মামুন উপজেলার বসুরহাট পৌরসভা ১নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ও ওই ওয়ার্ডে মৃত জামাল উদ্দিনের ছেলে।

কিশোরীর অভিযোগ সূত্রে জানা যায়, ১০ জুলাই সোমবার রাত আনুমানিক ১২টার সময় বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মামুন অভিযোগকারী কিশোরীর ঘরে ঢুকে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। কিশোরী বিষয়টি তার মাকে জানালে তিনি ১১ জুলাই সকালে ওয়ার্ড কাউন্সিলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানান। এ সময় কাউন্সিলর ও অন্যন্যরা ধর্ষক মামুনকে সামাজিকভাবে বিষয়টি মিমাংসার জন্য ধর্ষিতা কিশোরীকে বিবাহ করতে বলে। ধর্ষক মামুন তার পরিবারের সাথে আলাপ করার কথা বলে পালিয়ে যায়। পরে রোববার বিকেলে ধর্ষিতা কিশোরী নিজেই থানায় এসে বাদী হয়ে যুবদল নেতা মোঃ ইমরান হোসেন মামুনকে আসামী করে মামলা দায়ের করেন।

বিষয়ে যোগাযোগ করা হলে বসুরহাট পৌরসভা যুবদলের সভাপতি শওকত হোসেন ছগির জানান, মোঃ ইমরান হোসেন মামুনকে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে অনেক পূর্বে দল থেকে বহিষ্কার করা হয়েছিল। সে যুবদলের কোন পদে নেই।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই সুমন বড়–য়া যুবদল নেতা মামুনের বিরুদ্ধে কিশোরী ধর্ষনের মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন।

উপজেলা প্রতিনিধি/এমআরআর/১৭ জুলাই

Leave a Reply

Your email address will not be published.