শোককে শক্তিতে রূপান্তরিত করে আগামী নির্বাচনে নৌকার বিজয়ে কাজ করতে হবে- ডা: রুবাইয়াত ইসলাম মন্টি

ডেক্স রিপোর্ট: শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক, সুমনা গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান ডা: রুবাইয়াত ইসলাম মন্টি বলেছেন, ১৫ আগষ্ট প্রতিক্রিয়াশীল চক্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে বাংলাদেশের অস্তিত্ব বিলীন করতে চেয়েছিল। কিন্তু তাদের সে স্বপ্ন সফল হয়নি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে মর্যাদাশীল ও উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।

রুবাইয়াত ইসলাম মন্টি ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পাতায়া রয়েল প্লেইজ হোটেলে বাংলাদেশ ছাত্রলীগ ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ থাইল্যান্ড শাখা কর্তৃক আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে উল্লেখিত কথাগুলো বলেন।

থাইল্যান্ড ছাত্রলীগ সভাপতি মো: সোহাগের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহসিন, বিশিষ্ট ব্যবসায়ী মো: মিজান ও পাতায়া পুলিশ প্রধান। প্রধান অতিথির বক্তব্যে রুবাইয়াত ইসলাম মন্টি আরো বলেন, শোককে শক্তিতে রূপান্তরিত করে আগামী নির্বাচনে নৌকার বিজয়ে সবাইকে কাজ করতে হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জাতির সামনে তুলে ধরতে হবে।

ডেক্স/নোয়াখালীনিাউজ

Leave a Reply

Your email address will not be published.