নির্যাতনের শিকার রামগতির স্বপ্না’র পরিবার

রামগতি: লক্ষ্মীপুরের রামগতিতে স্বামীর নির্যাতনের শিকার এক সন্তানের জননী স্বপ্না বেগম (১৯) নামের এক গৃহবধূকে পিটিয়ে জখম করেছে স্বামীসহ শশুর বাড়ির লোকজন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যায় ও রাতে তার স্বামী মো: ইব্রাহিম, শশুর বেলাল উদ্দিন, ননদ ফারহান বেগম হামলা চালায় বলে অভিযোগ করেন গৃহবধূ স্বপ্না বেগম। উপজেলার চরগাজী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নোয়া গ্রামের রিক্সা চালক কামাল উদ্দিনের বাড়িতে (গৃহবধুর বাপের বাড়ি) এ ঘটনা ঘটে।

গৃহবধূ ও গৃহবধূর বাবা জানান, এক বছর আট আগে একই গ্রামের মো: বেলাল উদ্দিনের ছেলে মো: ইব্রাহিমের সাথে বিয়ে হয় স্বপ্না বেগমের। স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে বিয়ে হয় তাদের। দীর্ঘদিন থেকে চলছে পারিবারিক কলহ। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শারিরিক নির্যাতন চালায় স্বামী ইব্রাহিম। বাধা দিতে আসলে স্বপ্নার মা দিলারা বেগম, বড় ভাই শফিক উদ্দিনকে মারধর করে। জামাই ভেবে কিছুই করেননি বলেন মেয়ের বড় ভাই শফিক উদ্দিন। এদিকে রাত ৯টার দিকে বাজার থেকে আসার সময় মেয়ের শশুর বেলাল উদ্দিন গাছের আঁড়াল থেকে আচমকা হামলা চালিয়ে আমাকে জখম করে এবং আমার সাথে থাকা মোবাইল ফোনটি নিয়ে যায়। আবার রাত ২টার দিকে মেয়ের জামাই ও শশুর আমাদের বাড়িতে হামলা চালায়, এতে আমার বসত ঘরে কুপিয়ে দেয়। পরিস্থিতি অস্বাভাবিক দেখে আমরা চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদের জানিয়েছি। সুবিচার না পাওয়া পর্যন্ত আমাদের রক্ষা নেই।

বর্তমানে আতঙ্কের মধ্যেদিয়ে দিনযাপন করছে ওই পরিবার। স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি বিষয়টি সঠিক তদন্তে মাধ্যমে খতিয়ে দেখবে বলে দাবি নির্যাতিত পরিবারের।
প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ/১৯ আগষ্ট

Leave a Reply

Your email address will not be published.