সোনাইমুড়িতে ইমাম মুয়াজ্জিনের মাঝে ঈদ উপহার বিতরণ

সোনাইমুড়ী: নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার পাঁচ শতাধিক মসজিদ মাদরাসার ১০০৮ জন ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদুল আযহা উপলক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলমের ব্যাক্তিগত উদ্যোগে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

শনিবার দুপুরে সোনাইমুড়ি উপজেলা পরিষদের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন মিলনায়তনে প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইমাম-মুয়াজ্জিনের হাতে এ ঈদ উপহার তুলে দেন। ঈদুল আযহা উপলক্ষে সোনাইমুড়ি উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার পাঁচ শতাধিক মসজিদের সহ¯্রাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার দেয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে সোনাইমুড়ি উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল ফয়সালের সভাপতিত্বে প্রধান অতিথি জাহাঙ্গীর আলম তার বক্তব্যে বলেন, ইমাম মুয়াজ্জিনরা ইসলামের সেবা নিয়োজিত। তারা একই সাথে সমাজ গঠনেও উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছেন। একটি রাষ্ট্র এগিয়ে যায় তখন, যখন তৃণমূল পর্যায়ের সমাজ ব্যবস্থা গঠনমূলক থাকে। এই পর্যায়ে ইমাম মুয়াজ্জিনদের ভূমিকা গুরুত্বপূর্ণ। এজন্য ইমাম মুয়াজ্জিনদের অবদানকে সম্মান জানাতে আমার এ ঈদ উপহার।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল, আওযামীলীগ নেতা ভিপি বাহার, জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা মাসুদুর রহমান শিপন সহ ইমাম সমিতির নেতৃবৃন্দ।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.