কোম্পানীগঞ্জে গ্রামবাংলা আবাসন ও মেডিকেল সার্ভিসেস অফিস উদ্বোধন

কোম্পানীগঞ্জ: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গ্রামবাংলা আবাসন লিমিটেড ও গ্রামবাংলা মেডিকেল সার্ভিসেস ৫ম তম শাখা অফিস উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে বসুরহাট বাজারে ভাই ভাই ম্যানশন ৫ম তলায় উক্ত অফিস উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে বসুরহাট পৌরসভার কাউন্সিলর হারুন অর রশীদ শাহেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গ্রামবাংলা আবাসন লিমিটেড ও গ্রামবাংলা মেডিকেল সার্ভিসেস ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনিরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন, গ্রামবাংলা আবাসন লিমিটেড ও গ্রামবাংলা মেডিকেল সার্ভিসেস এর চিফ এক্সকিউটিভ অফিসার সুমাইয়া আক্তার সুমি, জুনিয়র এক্সকিউটিভ অফিসার জেবুন নেছা হ্যাপী, কাউন্সিলর এক্সকিউটিভ অফিসার রাবেয়া আক্তার, জোনাল কর্মকর্তা মুজিবুর রহমান, কোম্পানীগঞ্জ কবিরহাট উপজেলার সমন্বয়কারী আলা উদ্দিন, সহকারি মেডিকেল অফিসার উম্মে কুলছুম সুবর্ণা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থাগুলো সরকারের এ কাজে সহযোগিতা করবে এটাই স্বাভাবিক। পারস্পরিক সহযোগিতার মধ্য দিয়ে দেশের সকল সমস্যার সমাধানের কাজ করে দেশকে অভীষ্ট লক্ষে এগিয়ে নিয়ে যেতে হবে। এক কথায় আমাদের মুল উদ্দেশ্য গ্রামের সহজ-সরল খেটে খাওয়া সাধারণ মানুষের বসতি স্থাপন, যাদের আবাসন জমি আছে কিন্তু বাড়ী নির্মান করার সামর্থ নাই। তাই গ্রাম বাংলা আবাসন লিমিটেড ঋণের মাধ্যমে আন্তর্জাতিক মানের স্বাভাবিক প্রযুক্তি প্রয়োগ করে পাকা বাড়ী নির্মান করে থাকে। অপরদিকে গ্রামের প্রতিটি পরিবারকে স্বাস্থ্য সেবার মধ্যে রেখে নিয়ম তান্ত্রিক ভাবে পরিচালনা করে এবং প্রাথমিক চিকিৎসা সেবা করে আসছে।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ/২৩ আগষ্ট

Leave a Reply

Your email address will not be published.