ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম ফেনীর নতুন কমিটি গঠিত

ফেনী: ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) ফেনী জেলার পুন:গঠিত ২১ সদস্যের কমিটি রোববার (১৭ সেপ্টেম্বর’১৭) অনুমোদন করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদীন ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন কাদের।
সম্প্রতি জেলা কমিটির ঈদ আড্ডা ও মতবিনিময় সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে কমিটি পুন:গঠন করা হয়। পুন:গঠিত কমিটিতে শাহজালাল ভূঁঞা (দৈনিক আমাদের অর্থনীতি) কে সভাপতি ও মো. মুহিববুল্লাহ ফরহাদ (সাপ্তাহিক ফেনী সমাচার) কে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যন্যরা হলেন- সহ-সভাপতি আতিয়ার সজল (সময় টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন (দৈনিক নয়া পয়গাম) সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল-মামুন (পরিবর্তন ডট কম/ ফোকাস বাংলা/ সাপ্তাহিক কলকণ্ঠ), সহ-সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসাইন মামুন (সাপ্তাহিক বৈকালী), কোষাধ্যক্ষ এম. এমরান পাটোয়ারী (সাপ্তাহিক ফেনী বার্তা), দপ্তর সম্পাদক শেখ আশিকুন্নবী সজীব (দৈনিক অজেয় বাংলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. শরীফ ভূঞা (দৈনিক আমার সময়), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক সুরঞ্জিত নাগ (দৈনিক ভোরের কাগজ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এম. রহমান রুবেল (সাপ্তাহিক ফেনী সমাচার), বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আমজাদ হোসেন নাহিদ (দৈনিক প্রথম আলো), আপ্যায়ন সম্পাদক মোল্লা ইলিয়াছ (দৈনিক ফেনীর সময়), ধর্মীয় সম্পাদক মো. মনসুর আহমেদ (সাপ্তাহিক ফেনী সমাচার)।

কার্য নির্বাহী কমিটির সদস্য- নাজমুল হক শামীম (দৈনিক মানব জমিন), নুরুল্লাহ কায়সার (দৈনিক স্টার লাইন), সোলায়মান হাজারী ডালিম (বাংলানিউজ২৪ডটকম), মোতাহের হোসেন ইমরান (দৈনিক অজেয় বাংলা), মো. ইসমাইল (দৈনিক আমাদের ফেনী), তারেক মজুমদার (সাপ্তাহিক হকার্স), আমিন চৌধুরী (সাপ্তাহিক ফেনী সমাচার)।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.