বেগমগঞ্জে নিখোঁজ পল্লী বিদ্যুত কর্মকর্তার মৃতদেহ উদ্ধার

নিখোঁজ নোয়াখালীর বেগমগঞ্জ পল্লী বিদ্যুত সমিতির আঞ্চলিক জোনাল অফিসের এ্যমপোস্ট কো-অডিনেটর মো. আকবর আলী (৪৫)’এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চৌরাস্তা সংলগ্ন পল্লী বিদ্যুত অফিসের পাশ্ববর্তী তাদের বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত আকবর আলী যশোর জেলার আলি আহমদের ছেলে। তার স্ত্রী আনোয়ারা বেগম একই অফিসে বিল সহকারী হিসেবে কাজ করেন।

নোয়াখালী পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) শংকর লাল দত্ত জানান, বুধবার সকাল থেকে আকবর আলীর সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে অফিসের সহকর্মী ও পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেন। এর একপর্যায়ে অফিসের পাশে তাদের বাসার একটি কক্ষের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ দেখে পুলিশে খবর দেওয়া হয়।

একটি সূত্র জানায়, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে সোনাইমুড়ী উপজেলার উদ্দেশ্যে অফিস থেকে বের হয়ে যায় আকবর আলী। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইলে একাধিক বার কল করলেও তিনি তা রিসিভ করেন নি। তার মৃত্যুর বিষয়টি রহস্যজনক।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নিহতের মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Your email address will not be published.