দেশ ও গণতন্ত্র বাঁচাতে নৌকায় আবারো ভোট দিতে হবে -ওবায়দুল কাদের

সুবর্ণচর: আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশকে বাঁচাতে হলে, দেশের গনতন্ত্র রক্ষা করতে, মুক্তিযুদ্ধের চেতনা ও স্বাধীনতার প্রতীক নৌকাকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। তাই আবারো আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

কনিবার বিকেলে নোয়াখালীর সূবর্নচর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত চরজব্বর ডিগ্রী কলেজ মাঠে জসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, পাশ্ববর্তী দেশ মিয়ানমারের সামরিক বাহীনি রোহীঙ্গাদের উপর অমানবিক নির্যাতন করছে। সে নির্যাতনের শিকার হয়ে তারা বাংলাদেশে আশ্রয় নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাছিনা মানবিক কারণে তাদেরকে আশ্রয় দিয়ে নিজেদের খাদ্য ভাগাভাগি করে খাওয়ার অঙ্গীকার করে বিশ্ব জনমত গঠনে কাজ করছ্।ে

জাতি সংঘের সভায় তাদেরকে নিজ দেশে ফেরৎ নেয়ার বিষয়ে চাপ সৃষ্টির সুপারিশ করেছেন। সারা বিশ্বে শেখ হাসিনার এ কর্মকান্ড, তৎপরতা সুনাম অর্জন করছে। সবাই শেখ হাসিনার প্রতি খুশি হয়েছে শুধু ‘বাংলাদেশ নালিশ পার্টি-বিএনপি’ খুশি হতে পারেনি। তারা নানা সময়ে নানা মিথ্যাচার করে আওয়ামী লীগের ও দেশের বদনাম করার চেষ্টা করছে।

আওয়ামীলীগের মাধ্যমে দেশের উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, দেশের প্রত্যন্ত অঞ্চলে আজ ইন্টারনেট, ঘরে ঘরে, হাতে হাতে মোবাইল, দেশের প্রতিটি গ্রামে বিদ্যুৎ ব্যবস্থা ও রাস্তার উন্নয়ন কাজ আশানুুরুপভাবে সম্পন্ন হচ্ছে। অচিরেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে। নোয়াখালী জেলায় ৪৫৪ কোটি টাকা ব্যায়ে নোয়খালী খাল খননের কাজ করবে সেনাবাহীনির সদস্যরা।

সূবর্ণচর আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধাারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামূল করিম চৌধুরী প্রমুখ।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.