কবিরহাটে হত্যা মামলার অন্যতম আসামী গ্রেফতার

কবরিহাট: নোয়াখালীর কবির হাট উপজেলার মালিপাড়া গ্রামে বাকের হোসেন হত্যা মামলার অন্যতম আসামী ছালেহ আহম্মদ (৪২) কে জºনন্দ চৌধুরী হাট এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে স্থানীয় জনতা হত্যা মামলার আসামী কে আটকের পর পুলিশে সোপর্দ করেন। পরে কবির হাট থানা পুলিশের মাধ্যমে সি আই ডি পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৬ সালে জুন মাসে কবির হাটে রাজুর গাও গ্রাম থেকে বাকের হোসেন (২২) কে কৌশলে ডেকে নিয়ে যায় ছালেহ আহম্মদ সহ কয়েক জন। পরে তাকে গলা টিপে শ্বাস রোধ করে হত্যা করে। পরের দিন মালি পাড়া ডোবা থেকে লাশ উদ্বার করা হয়। এ ঘটনায় নিহতের পিতা জয়নাল আবদীন বাদী হয়ে ছালেহ আহম্মদ, আজমীর হোসেন ইকন, বজলে রহমান বজু ও ফারুক সহ ৭ জনকে আসামী করে কবিরহাট থানায় মামলা করে। পরবর্তীতে ঐ মামলাটি সিআইডি পুলিশের নিকট তদন্তের জন্য দেয়া হয়। দীর্ঘ ১ বছর পর বাকের হত্যা মামলার আসামী ছালেহ আহম্মদ গ্রেফতার হলেও বাকীরা গ্রেফতার হয়নি। সি আইডি এসআই শাহআলম সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীকে আদালতে নেয়া হবে এবং পরে তার রিমান্ড চাওয়া হবে। বাকী আসামিরা এখোনো গ্রেফতার হয়নি।

কবির হাট থানার ওসি মির্জা হাসান জানান আসামীকে সিআইডি পুলিশ গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেন। কবির হাট থানার মামলা নং ০২, তারিখ : ১৭-০৬-২০১৭

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.