ট্রেইলারে ‘ডুব’ দিয়েছেন সবাই

বিনোদন ডেক্স:

আলোচনা-সমালোচনা আর নানা ধরনের বাধার দেয়াল ডিঙিয়ে প্রেক্ষাগৃহে আসছে নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী পরিচালিত ছবি ‘ডুব’। আগামী ২৭ অক্টোবর বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে ছবিটি।

এরই মধ্যে বুধবার রাতে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে সিনেমাটির ট্রেইলার প্রকাশ হয়। প্রকাশের পরই ট্রেইলারটি দর্শকদের মধ্যে দারুণ আগ্রহের সৃষ্টি করেছে। রাতে প্রকাশের পর বৃহস্পতিবার সকাল পর্যন্ত দুই লাখের বেশি দেখা হয়েছে ট্রেইলারটি। এ প্রসঙ্গে ফারুকী তার নিজ ফেসবুক পেজে লিখেছেন- ‘আমি একটা ছবি তখনই বানাই, যখন সেটা না বানিয়ে আর থাকতে পারি না। ডুবের গল্পের সঙ্গে মোটামুটি কয়েক বছর ঘর করেছি আমি। এমনকি ২০১৩ সালে এই গল্প ফিল্ম বাজার ইন্ডিয়ায় অ্যাওয়ার্ড পাওয়ার পরও আমি কয়েক বছর সময় নিয়েছি চরিত্রগুলোর অসহায়ত্ব বোঝার জন্য। তারপর আরো অনেক সময় পার হয়ে আজকে ছবিটা তার দর্শকের কাছে যাচ্ছে।’

তিনি আরো লিখেছেন- ‘ছবিটা যেন মানুষ দেখতে না পায়, তার জন্য দেশি-বিদেশি অনেক ষড়যন্ত্র হয়েছে, নোংরা রাজনীতিও হয়েছে। ছবিটা বাইরে দেখানোর পর বিশ্বের সবচেয়ে বড় তিনটা সিনেমার কাগজই রিভিউ করেছে এবং রিভিউতে তুমুল প্রশংসাই করেছে। তাতে আমি নিশ্চয়ই আনন্দবোধ করেছি।’ বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের ইরফান খান এবং এসকে মুভিজের প্রযোজনায় ডুবে অভিনয় করেছেন বাংলাদেশের তিশা, রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র ও ভারতের খ্যাতিমান ও জনপ্রিয় অভিনেতা ইরফান খানসহ আরো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published.