সুবর্ণচরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

সুবর্ণচর : পারিবারিক কলহের জের ধরে নোয়াখালীর সুবর্নচর উপজেলায় স্ত্রী নুর জাহান বেগম (৩৬)কে পিটিয়ে হত্যা করেছে স্বামী মো: আজিম। এ ঘটনায় স্বামীকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার চর আমানউল্যাপুর ইউনিয়নের এ ঘটনা ঘটে। নিহত নুর জাহান বেগম একই ইউনিয়নের নাছির ব্যাপারী বাড়ির মোহাম্মদ আজিমের স্ত্রী। এ ঘটনায় পুলিশ স্বামী আজিমকে গ্রেফতার করেছে।
স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘ দিন যাবত স্বামী আজিমের সাথে স্ত্রী নুর জাহানের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া-বিবাধ চলছিল। শনিবার রাতেও নুর জাহান ও আজিমের মাঝে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে আজিম উত্তেজিত হয়ে নুর জাহানের মাথায় লাকড়ি দিয়ে আঘাত করে। এসময় সে অজ্ঞান হয়ে ঘরের মেঝেতে লুটিয়ে পরে। পরে রাতেই বাড়ির লোকজন গুরুত্বর আহত অবস্থায় নুর জাহানকে সুবর্নচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে থ্নাায় নিয়ে আসে।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন ঘটনা সত্যাতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান, এব্যাপারে স্বামী আজিমকে আসামী গ্রেফতার করেএকটি হত্যা মামলা হয়েছে।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.