চৌধুরীহাট স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতী ইউনিয়নের চৌধুরীহাট স্টুডেন্ট’স ওয়েলফেয়ার এসোসিয়েশন ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। এতে চৌধুরীহাট বি-জামান উচ্চ বিদ্যালয়, চৌধুরীহাট কলেজ, চৌধুরীহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়, বায়তুলশ শরফ আল-আমিন ইসলামী একাডেমী ও এন্তাজিয়া মডেল দাখিল মাদ্রাসা কেন্দ্রে ৪র্থ-৭ম শ্রেণীর ১৭’শ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

বৃত্তি পরীক্ষায় দাগনভূঞা ও কোম্পানীগঞ্জ উপজেলার ৫৫টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে পরীক্ষার্থীরা অংশগ্রহণ করেন। পাঁচটি কেন্দ্রে গঈছ পদ্ধতিতে সকাল ১০ টায় পরীক্ষা শুরু হয়ে শেষ হয় দুপুর ১১.৪০টায়।

বৃত্তিপরীক্ষা পরিদর্শন করেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, ২নং চরপার্বতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বৃত্তিপরীক্ষার চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল, দাগনভূঞা উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ, বৃত্তিপরীক্ষা নির্বাহী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মশিউর রহমান, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আমির হোসেন সোহাগ, চৌধুরীহাচ বি-জামান উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক খাজা মো: জসীম উদ্দিন, পরীক্ষা নিয়ন্ত্রক আবদুর রাজ্জাক প্রমূখ।

আগামী ৩০ দিনের মধ্যে উক্ত বৃত্তিপরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে এবং ১৮০ জন ছাত্র-ছাত্রীকে বিভিন্ন ক্যাটাগরিতে বৃত্তি প্রদান, সনদ ও ক্রেস্ট প্রদান করা হবে।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.