লক্ষ্মীপুরে বোরকা পরা চোরচক্রের এক সদস্য গ্রেফতার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে চুরি হওয়া মালামাল ও টাকাসহ চোরচক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। বুধবার দুপুরে উদ্ধারকৃত টাকা ও মালামালসহ গ্রেফতারকৃত আসামি আবেদকে আদালতে সোপর্দ করা হয়। এরআগে মঙ্গলবার রাতে চন্দ্রগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার এবং তার স্বীকারোক্তি মোতাবেক মালামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আবেদ (২২) বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউপির ভবভদ্রী গ্রামের কবির হোসেন বেচার ছেলে।

পুলিশ জানায়, গত রোববার (১ অক্টোবর) রাতে চন্দ্রগঞ্জ বাজারের করিমা সুপার মার্কেটের বিশাল সেন্টার নামে একটি বস্ত্র দোকানের সার্টারের তালা লাগানোর হুক ভেঙে বিপুল পরিমাণ শাড়ী-লুঙ্গি ও নগদ ৯০ হাজার টাকা চুরি হয়। পরদিন সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন গেলে একই মার্কেটের জুয়েলারী দোকানের সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজসহ ইয়াবা সেবনের বেশকিছু আলামত জব্দ করেন। ফুটেজে দেখা যায়, বোরকা পরিহিত চোরের দল সিসি ক্যামেরা অন্যদিকে ঘুরিয়ে দেয় এবং জ্বলন্ত একটি লাইট ভেঙে ফেলে। এরপর তারা ওই ব্যবসাপ্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটায়।

ঘটনা উদঘাটনে তদন্তে নামে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। এরপর মঙ্গলবার রাত সাড়ে ৮টায় চন্দ্রগঞ্জ বাজারের মৌচাক মার্কেটের সামনে থেকে এস আই আবু সাঈদ ও সঙ্গীয় ফোর্স আবেদ নামে চোরচক্রের মূলহোতাকে আটক করেন। পরে তার স্বীকারোক্তি মোতাবেক চোরাইকৃত বিপুল পরিমাণ লুঙ্গি ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত চোরচক্রের সদস্য আবেদ একই ব্যবসাপ্রতিষ্ঠানে সেলস্ ম্যান হিসেবে কাজ করতো।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোক্তার হোসেন জানান, রোববার রাতে ওই ব্যবসাপ্রতিষ্ঠানে চুরির ঘটনায় জড়িত চোরচক্রের সদস্য আবেদ নামে একজনকে গ্রেফতার এবং তার দেখানো স্থান থেকে মালামাল উদ্ধার করা হয়েছে। এর সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.