মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়ার কথা

নতুন করে ঘোষণা করা হয়েছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর বিজয়ী জেসিয়ার নাম। আগামী ১৮ নভেম্বর চীনের সাংহাই শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেবেন তিনি।

পারিবারিক নাম জেসিয়া ইসলাম। পুরান ঢাকার মেয়ে তিনি। তার জন্ম ও বেড়ে ওঠা সেখানেই। বাবা মনিরুল ইসলাম পেশায় একজন ব্যবসায়ী। জেসিয়ার মা গৃহিণী, নাম রাজিয়া সুলতানা। বাবা-মায়ের একমাত্র সন্তান ৫ ফুট ৮ ইঞ্চির এই সুন্দরী।

জেসিয়ার বাবা-মায়ের দাম্পত্য জীবনে বিচ্ছেদের কারণে তিনি রাজধানীর মহাখালীতে একাই থাকেন। মাঝে মধ্যে বাবা-মার সঙ্গে দেখা করেন। জেসিয়া লেখাপড়া করেছেন ইংরেজি মাধ্যম সাউথ পয়েন্ট একাডেমিতে। সেখান থেকে এ-লেভেল সম্পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ছেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ অনুষ্ঠানে যোগ দেয়ার পূর্বে ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি। তবে নাচ, গান, অভিনয়ের ওপর তার কোনো হাতেকলমে শিক্ষা নেই। যা কিছু শিখেছেন এই সুন্দরী প্রতিযোগিতার প্লাটফর্মেই।

জেসিয়া বলেন, এটাই প্রথম আমার জীবনে অংশ নেয়া কোনো প্রতিযোগিতা। সবাই আমার জন্য দোয়া রাখবেন, আমি যেন বাংলাদেশের জন্য ভালো কিছু বয়ে আনতে পারি।

Leave a Reply

Your email address will not be published.