সোনাগাজীতে ইয়াবাসহ যুবলীগ সভাপতি গ্রেপ্তার

সোনাগাজী: ফেনীর সোনাগাজীতে ইয়বাসহ ওয়ার্ড যুবলীগের এক সভাপতি মাঈন উদ্দিন মেট্টো (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার কাজীর হাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার বগাদানা ইউনিয়নের বগাদানা গ্রামের বাসিন্দা ও স্থানীয় ৮নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার কাজীর হাট বাজার থেকে ওয়ার্ড যুবলীগের সভাপতি মাঈন উদ্দিন প্রকাশ মেট্টোকে গ্রেপ্তার করা হয়। এসময় তাঁর কাছ থেকে ৫১ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এ ঘটনায় সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাজুল ইসলাম বাদি হয়ে থানায় তাঁর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন। ওসি বলেন, তাঁর বিরুদ্ধে থানায় আরও একাধিক মাদকের মামলা রয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে ফেনী কারাগারে পাঠানো হয়েছে।

জানতে চাইলে সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি ও চর দরবেশ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, মাঈন উদ্দিন উপজেলার বগাদানা ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সভাপতি। তাঁর গ্রেপ্তারের বিষয়টি তিনি শুনেছেন। তিনি বলেন, এ বিষয়ে উপজেলা ও জেলা যুবলীগকে অবহিত করে তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.