নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নোয়াখালী: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ দলীয় ১৪৮ জন নেতা-কর্মীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে নোয়াখালীতে পুলিশের বাধা উপেক্ষা করে খন্ড খন্ড বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে জেলা সদরের মাইজদী বাজার, সোনাপুর, দত্তেরহাট ও নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে এ খন্ড খন্ড মিছিলগুলো বের হয়। পরে তারা আলাদা আলাদাভাবে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন।

মাইজদী বাজার থেকে বিক্ষোভ মিছিলটি পুলিশের বাধা অতিক্রম করে নতুন বাস ষ্ট্যান্ডে এসে শেষ হয়। এই সময় একটি সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবদলের সাধারন সম্পাদক কামাক্ষ্যা চন্দ্র দাস, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম কালা, জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খান, ভিপি আলাউদ্দিন, ভিপি ফজলে এলাহী পলাশ, ভিপি আলা উদ্দিন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের মুজিবুল হক রনি, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনির হোসেন, জেলা ছাত্রদল নেতা বাবু, রাসেল, যুবদল নেতা মোস্তাক আহমেদ স্বপন, জসিম উদ্দিন বাবু ও নিজাম উদ্দিন ।

একই সময়ে শহরের দত্তের হাট এলাকায় সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্লা বাহার হিরন, জেলা বিএনপি নেতা শহিদুল ইসলাম কিরন, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সাবের আহমেদের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ হয়।

ওই সময়ে নোয়াখালী প্রেসক্লাবের সামনে থেকে সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ভিপি জসিম, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক টপি, জেলা কৃষকদলের আহবায়ক এডভোকেট রবিউল হাসান পলাশ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবু হাছান নোমান, উপজেলা ছাত্রদলের আহবায়ক সামছুদ্দোহা মিঠু, শহর ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমান, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফরহাদ চৌধুরী চয়ন ও কলেজ ছাত্রদলের সম্বনয়ক আজগর আলী দুখুর নেতৃত্বে একটি মিছিল বের হলে পুলিশের বাধার মুখে পড়ে।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.