সোনাগাজীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

সোনাগাজী: ফেনীর সোনাগাজীতে অটোরিকশা চালকের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় গ্রেপ্তার হওয়া নাজিম উদ্দিন (২২) নামে ওই যুবককের কাছ থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তাঁর দেওয়া তথ্য মতে বৃহস্পতিবার রাতে উপজেলার সোনাপুর বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর বাজারে এক অটোরিকশা চালকের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় নাজিম উদ্দিন নামে ওই যুবককে হাতে-নাতে গ্রেপ্তার করে পুলিশ। রাতে জিজ্ঞাসাবাদ শেষে নাজিম তাঁর কাছে অস্ত্র থাকার কথা স্বীকার করে। এরপর পুলিশ রাতেই তাকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে সোনাপুর বাজার এলাকায় যায়। এসময় তাঁর দেওয়া তথ্য ও দেখানো মতে তিন রাস্তার মোড় নামক স্থানের পাশের বনে লুকিয়ে রাখা দেশীয় তৈরী ২২ ইঞ্চি লম্বা স্বচল একটি এলজি উদ্ধার করে পুলিশ।
এঘটনায় সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক (এস.আই) সঞ্জয় কুমার রায় বাদি হয়ে নাজিম উদ্দিনকে আসামী করে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির অস্ত্র উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার নাজিম থানা পুলিশের তালিকাভূক্ত ডাকাত, সন্ত্রাসী ও চাঁদাবাজ। তিনি বলেন, তাঁর বিরুদ্ধে থানায় বিভিন্ন অভিযোগে ৫টি মামলা রয়েছে। শুক্রবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে ফেনী কারাগারে পাঠানো হয়েছে।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

 

Leave a Reply

Your email address will not be published.