রামগতিতে অভিনব কায়দায় ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরি

রামগতি: লক্ষ্মীপুরের রামগতি বাজারে রাতে নৈশ পাহারাদার থাকা সত্বেও ১ দোকানে প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে।

১২ অক্টোবর (বৃহস্পতিবার) দিবাগত রাতে উপজেলার রামগতি মধ্য বাজারে অবস্থানরত রাজু টেলিকম এন্ড ইলেকট্রিক সেন্টারে ওই চুরির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিনব পদ্ধতিতে রাতের কোন এক সময়ে রাজু টেলিকম এন্ড ইলেকট্রিক সেন্টারের উপরের টিনের চাল কেটে ও ঘরের সিলিং কেটে প্রবেশ করে। এতে প্রায় ৪ লক্ষাধিক টাকার নতুন এনড্রয়েড মোবাইল সেট চুরি হয়।

রাজু টেলিকম এন্ড ইলেকট্রিক সেন্টারের মালিক রাজু সাহা জানান, নতুন নতুন দামী এনড্রয়েড মোবাইল সেট চুরি হয়েছে। দোকানে থাকা অন্যান্য কমদামা মোবাইল ফোন কিংবা মালামাল চুরি হয়নি। গতকালও ১ লাখ টাকার এনড্রয়েড মোবাইল এনেছি কিন্তু চুরি করে আমাকে সর্বশান্ত করে দিল।

এর আগেও প্রকাশ্যে রামগতি মধ্য বাজারের জননী টেলিকম ও রামগতি টেলিকমে চুরির ঘটনা ঘটেছে কিন্তু এই নিয়ে ছিলনা কারো ভূমিকা।

ঘটনাটি সরজমিনে গিয়ে পরিদর্শন করেছেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্ল্যাহ, রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ ও চরগাজী ইউনিয়নের চেয়ারম্যান তাওহীদুল ইসলাম সুমন।

রামগতি বাজারে পাহারাদার থাকা সত্বেও প্রতিনিয়ত চলছে চুরি কিন্তু নেই রামগতি বাজারের ম্যানেজিং কমিটির মাথাব্যাথা। তাই রামগতি বাজারের ব্যবসায়ীদের নিরাপত্তা প্রদানে রামগতি বাজারের সচেতন ব্যবসায়ীরা উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। এবং তদন্তের মাধ্যমে ওই ঘটনার সাথে জড়িত কু-চক্রি মহলদেরও বের করার দাবী জানান বাজারের ব্যবসায়ীরা।

প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

 

Leave a Reply

Your email address will not be published.