রামগতি ফারিয়া’র মানববন্ধন

রামগতি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বাংলাদেশ র্ফামাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া) এর উদ্যেগে সুনির্দিষ্ট নীতিমালার দাবী আদায়ের লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১৫ অক্টোবর (রবিবার) সকাল ১১ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে রামগতি উপজেলায় কর্মরত বাংলাদেশ র্ফামাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এ্যাসোসিয়েশন (ফারিয়া) এর সকল সদস্যগণ এতে অংশ নেয়।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তৃতায় চট্টগ্রাম ফারিয়া’র বিভাগীয় সহ:সভাপতি ও রামগতি উপজেলা ফারিয়া’র সভাপতি খন্দকার নজরুল ইসলাম মাসুদ। তিনি ফার্মাসিটিক্যাল কোম্পানীগুলো ঘোষিত সুনির্দিষ্ট নীতিমালার দাবী বাস্তবায়নের জোর দাবী জানান।

এসময় আরো বক্তব্য রাখেন বিডিএমএ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি ডা: হাফিজ ছারওয়ার, রামগতি ফারিয়া’র সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, চট্টগ্রাম ফারিয়া’র বিভাগীয় সহ:সাংগঠনিক সম্পাদক ও রামগতি ফারিয়া’র সহ:সভাপতি বদিউজ্জামান।

দাবী সমূহের মধ্যে ছিলো: কথায় কথায় চাকুরীচ্যুত করা যাবে না, সরকারী নতুন বেতন স্কেল ৭ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, বর্তমান মূল্যস্ফীতির কথা বিবেচনা করে টি,এ/ডি,এ ভাতা প্রদান, চাকুরীর নিশ্চয়তা বিধান ও নির্দিষ্ট নীতিমালা প্রনয়ন, ফারিয়া’কে সরকার কর্তৃক নিবন্ধন ও স্বীকৃতি প্রদান, সাপ্তাহিক ছুটিসহ জাতীয় সকল ছুটি প্রদানের বিধান।

রামগতি প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.