দাগনভূঞায় সড়ক পাকাকরণ কাজের শুভ উদ্বোধন

দাগনভুঞা: ফেনীর দাগনভূঞার জায়লস্কর ইউনিয়নের আমিরগাঁও আলমপুর (বুচি) সড়ক পাকাকরণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠান বুধবার বিকেলে স্থানীয় বুচি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন।

অবসরপ্রাপ্ত (ব্যাংকার) মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পেয়ার আহাম্মদ, সাধারণ সম্পাদক ছায়েদুল হক, ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম স্বপন, কামরুল হাসান স্বপন। সমাজসেবক গোলামুর রহমান কাওসার এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড মেম্বার জসিম উদ্দিন, মো. ইউসুফ, সাবেক ছাত্রলীগ নেতা মহি উদ্দিন হায়দার। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. জিয়াউর রহমান টিপু।

অনুষ্ঠানে শেষে কোদাল দিয়ে মাটি কেটে ৬৫ লাখ টাকা ব্যয়ে এলজিইডির অর্থায়নে এক কিলোমিটার সড়ক পাকাকরণ কাজের শুভ উদ্বোধন করেন চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন।

প্রধান অতিথির বক্তব্যে মামুনুর রশিদ মিলন বলেন, আমাদের সৃষ্টিকর্তা ও তার নিয়ামতের শুকরিয়া আদায় করলে খুশি হন। এই রাস্তা নির্মাণ কাজ শেষ হলে বুচিপুরবাসীর ৪৫ বছরের কষ্ট লাগব হবে। আর কৃতজ্ঞতা হিসেবে উন্নয়নের পাশে থাকবেন। উন্নয়ন কর্মকান্ডের পক্ষে ভোটাধিকার দেবেন। ভবিষ্যত প্রজন্মের জন্য সুন্দর বাংলাদেশ গড়তে উন্নয়নের কান্ডারীদের নির্বাচিত করবেন।
তিনি আরো বলেন, ২০১৮ সালের মধ্যে জায়লস্কর ইউনিয়নের পাকাকরণের জন্য রাস্তা খুঁজে পাওয়া যাবেনা। কাঁচা চিকন রাস্তা সলিং করা হয়েছে। আর কারো বাড়ির দরজা সলিং বাকি থাকলে তাদের ইউনিয়ন পরিষদে যোগাযোগ করতে মাইকিং করা হবে।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.