চাটখিলে এক যুবককে পিটিয়ে হত্যা

চাটখিল : নোয়াখালীর চাটখিল উপজেলার সাহাপুর ইউনিয়নে ইয়াছিন আরাফাত (২৭) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে একদল দূর্বৃত্ত। পুলিশের দাবী স্থানীয়দের গণপিটুনিতে তার মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে সাহাপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। নিহত ইয়াছিন আরাফাত ওই গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে কয়েকজন যুবক সাহাপুর বাজারে উঠে কয়েকটি ককটেলের বিষ্ফোরণ করে বাজারে আতংক সৃষ্টি করে। পরে বাজারের লোকজন ও ব্যাবসায়ীরা দ্রুত দোকান-পাট বন্ধ করে দিকবেদিক ছুটোছুঁটি করে। এসময় অজ্ঞাত ৭/৮জন যুবক বাজারে থাকা ইয়াছিনকে ধরে সাহাপুর উচ্চ বিদ্যালয় মাঠে নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে হত্যা করে।
পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।
চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার জানান, ইয়াসিন আরাফাত দীর্ঘ দিন থেকে এলাকায় চুরি-ডাকাতি’সহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। তার বিরুদ্ধে চাটখিল, লক্ষ্মীপুর সদর ও রামগঞ্জ থানায় একটি হত্যা, দু’টি ডাকাতি, একটি ডাকাতি প্রস্তুতি, অস্ত্র আইনে তিনটি’সহ ৯টি মামলা রয়েছে।
তিনি আরো জনান, মঙ্গলবার রাতে সাহাপুর বাজার থেকে স্থানীয় এলাকাবাসী ইয়াসিন আরাফাতকে ধরে নিয়ে সাহাপুর উচ্চ বিদ্যালয় মাঠে নিয়ে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

 

Leave a Reply

Your email address will not be published.