রোমে নোয়াখালীবাসীর আলোচনা সভায় বাবুলকে বাংলাদেশ সমিতির নির্বাচনে প্রার্থী ঘোষনা

সোহাগ সামী, ইতালী: আসন্ন ৩রা ডিসেম্বর বাংলাদেশ সমিতির নির্বাচনে ইতালীতে বসবাসরত বৃহত্তর নোয়াখালী থেকে আব্দুল মজিদ বাবুলকে প্রার্থী ঘোষনা করা হয়েছে।
গত ২২ শে রোমের সুন্দরবন রেষ্টুরেন্টে এক আলোচনা সভায় তরুন সমাজ সেবক আব্দুল মজিদ বাবুলকে বৃহত্তর নোয়াখালীবাসীর সর্বাত্মক সমর্থনের মাধ্যমে সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেন।
বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতির প্রধান উপদেষ্টা নুরুল আবছারের সভাপতিত্বে ও বৃহত্তর নোয়াখালি যুব সংঘের সভাপতি এবং যুবদল ইতালী শাখার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ওমর ফারুকের পরিচালনায় উপস্থিত ছিলেন, ফেনী সমিতির সভাপতি, ইতালী বিএনপির আইন বিষয়ক সম্পাদক একে আজাদ, বৃহত্তর নোয়াখালি বাংকার সমিতির সভাপতি জনাব মোঃ ইব্রাহিম, বৃহত্তর নোয়াখালী বাংকার সমিতির সাধারন সম্পাদক মাহামুদ সাগর, বিশিষ্ট বাংকার ব্যবসায়ী ও সামাজিক ব্যাক্তিত্ব সুমন মিয়া, বৃহত্তর নোয়াখালি বাংকার সমিতির আব্দুল মোমিন, আবুল আহসান মিনু, মোশারফ হোসেন।
উপস্থিত সকলে সর্বসম্মতিক্রমে আব্দুল মজিদ বাবুলকে আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার আহবান জানান। তারা বলেন বর্তমান বিশ্বে সর্বত্র তরুন নেতৃত্বের জয় জয়কার সুতরাং বাবুল ভাই আমাদের অঞ্চল থেকে তারুন্যের প্রতীক হিসেবে বাংলাদেশ সমিতিতে প্রতিনিধিত্ব করুক আমরা এটাই চাই।
মতবিনিময় সভার সভাপতি নুরুল আবছার তার বক্তব্যে আসন্ন বাংলাদেশ সমিতির নির্বাচন কমিশনের প্রতি দৃষ্টি আকর্ষন করে বলেন, ইতালীস্থ বাংলাদেশ কমিনিটির সকল নেতৃবৃন্দদের ঐক্যবদ্ধ করতে হলে দরকার একটি গ্রহনযোগ্য নির্বাচন, আপনারা যদি স্বচ্ছ অবাধ ও সকলের গ্রহনযোগ্য নির্বাচন করতে পারেন তবেই সম্ভব কমিউনিটির সকলকে ঐক্যবদ্ধ করা। আমরা অহংকার করে বলতে পারি আমরা ইমিগ্রেশন সংক্রান্ত কোন দালালি করতে বিদেশে আসিনি, আমরা কথায় নয় কাজে বিশ্বাসী আমরা বৃহত্তর নোয়াখালীবাসী কাজ করি অর্থ উপার্যন করি জনগনের কাছ থেকে নিজেদের স্বার্থ হাসিল করা আমাদের কাজ না, তবে আমরা যা বলি তা করি। মনে রাখবেন যেহেতু আমাদের ছোট-ভাই মজিবুর রহমান বাবুলের নাম আপনারা প্রস্তাব করেছেন সাংগঠনিক পদের জন্য, আমাদের সকলের দায়িত্ব সকলে ঐক্যবদ্ধভাবে ভোটের মাধ্যমে জয়য্ক্তু করা। প্রমান করতে হবে বৃহত্তর নোয়াখালীবাসী ঐক্যবদ্ধ শক্তিশালী প্রবাসী। যেহেতু প্রথম প্রস্তাাব এসেছে সাংগঠনিক পদের জন্যে তাকে নিরাশ না করে বিজয় ছিনিয়ে নিয়ে আসতে হবে, তবে আমার ইচ্ছা আছে বড় পদের জন্য ভাইয়েরা আমার মনে রাখবেন, আমরা কিছু নিতে আসি নাই আমরা কমিউনিটিকে দিতে এসেছি, আমার বিশ্বাস বৃহত্তর নোয়াখালীর প্রত্যেকটা সন্তান যোগ্যতা রাখে যখন যে পদে দায়িত্বে থাকে তার সঠিক ব্যবহার করতে।
ইতালি প্রতিবেদক/নোয়াখালীনিউজ

Leave a Reply

Your email address will not be published.