সুবর্ণচরে সিএনজি-অটোরিকশার সংঘর্ষে নিহত-২

সুবর্ণচর: নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বর ইউনিয়নে সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আবুল কালাম (৪৫) ও জসিম উদ্দিন (২৬) নামের দুই ব্যক্তি নিহত হয়েছে। ঘটনায় আরো দু’জন আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে সুবর্ণচর-সোনাপুর সড়কের পরিষ্কার রাস্তার মাথা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত আবুল কালাম চরজব্বর ইউনিয়নের আব্দুল হালিমের ছেলে ও জসিম উদ্দিন লক্ষ্মীপুর জেলার রামগতি ইউনিয়নের চরমিতা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে। আহতরা হচ্ছেন- চরজব্বর এলাকার আব্দুল মোতালেবের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)’সহ দুই জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে সোনাপুর বাজার থেকে একটি সিএনজি অটোরিকশা সুবর্ণচরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে সিএনজিটি পরিষ্কার রাস্তার মাথা এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ব্যাটারি চালিত অটোরিকশাটি ধুমড়েমুছড়ে গিয়ে ৪ যাত্রী আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল হালিম ও জসিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে জাহাঙ্গীর আলমকে আশংকাজনক অবস্থায় ঢাকা পাঠানো হয়েছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন সড়ক দূর্ঘটনায় দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা প্রতিনিধি/এমআরআর/২৫ অক্টোবর

Leave a Reply

Your email address will not be published.