কমলনগরে সন্ত্রাস, জঙ্গীবাদ ও নাশকতা প্রতিরোধে আলোচনা সভা

কমলনগর: প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্য সমূহ (এসডিজি), ভিশন ২০২১, এর লক্ষ্য ও অর্জনসমূহ সম্পর্কে জনগণ কে অবহিতকরণ, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে বিষয়ে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা তথ্য অফিসের উদ্যোগে ওই আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। ২৫ অক্টোবর (বুধবার) দুপুরে জেলার কমলনগর উপজেলার হাজিরহাট উপকূল কলেজ মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৪(রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য মো: আবদুল্লাহ।

জেলা তথ্য অফিসার মো: আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নাছির উদ্দিন সরোয়ার, উপকূল কলেজের অধ্যক্ষ আবদুল মোতালেব, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস প্রমুখ।

এসময় কলেজের শিক্ষক, শিক্ষার্থী, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন। সভায় সরকারের সাফল্য অর্জনসমূহ নিয়ে আলোচনা এবং সন্ত্রাস-জঙ্গীবাদসহ নাশকতা রোধে সকলকে একযোগে কাজ করার আহবান জানানো হয়। পরে চলচ্চিত্র প্রর্দশনীর আয়োজন করা হয়।

প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.