লক্ষ্মীপুরে নিখোঁজের দুই দিন পর যুবকের লাশ উদ্ধার

রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জে চোর সন্দেহে জহিরুল ইসলাম নামে এক যুবককে গ্রামবাসী ধাওয়া দেয়ার দুই দিন পরে ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার পূর্ব দরবেশপুর গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত জহির একই এলাকার ছৈয়াল বাড়ীর মৃত মনির হোসেনের ছেলে। সে ডেকোরেটর ব্যবসা ও কসাইয়ের কাজ করতো বলে পরিবার সুত্রে জানা গেছে।
স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, সোমবার গভীর রাতে স্থানীয় আলীপুর গ্রামের সাদার বাড়ীতে চোর ঢুকেছে মর্মে বাড়ীর লোকজন চিৎকার দেয়। এসময় হাতেনাতে পাশ্ববর্তি গ্রামের জহিরুল ইসলামকে চোর সন্দেহ করে ধরে গনপিটুনি দেয় গ্রামবাসী। এক পর্যায়ে জহির পালিয়ে গিয়ে ওই বাড়ীর উত্তর পাশের ডোবায় লাফিয়ে পড়ে নিখোঁজ হন। বুধবার সকালে জহিরের বড় ভাই হারুনুর রশিদসহ তার স্বজনরা ওই ডোবার কচুরীপানা পরিস্কার করতে গিয়ে জহিরের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে, তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.