লক্ষ্মীপুরে যুবলীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৪

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এমরান ও কবির নামের দু’জন গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ৪ জন আহত হয়েছে। শক্রবার রাত ৮টার দিকে উপজেলার ভোলাকোট ইউনিয়নের আথাকরা বাজারে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। গুলিবিদ্ধ কবির ও এমরানকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বশির আহম্মেদ মানিক সমর্থক ও ৬নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের বন বিষয়ক সম্পাদক মহিন ড্রাইভার সমর্থকদের মধ্যে গোলাগুলি হয়। উভয় গ্রুপ আথাকরা, দেবনগর, দেহলা ও মুক্তারপুর গ্রামে অবস্থান করে। এসময় আথাকরা বাজার এলাকার আশেপাশে রাত ১০টা পর্যন্ত থেমে থেমে গুলির শব্দ শোনা গেছে বলে জানান স্থানীয়রা। এসময় এমরান ও কবির গুলিবিদ্ধসহ উভয়পক্ষের ৪জন আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর গুলিবিদ্ধদের ঢাকা হাসপাতালে পাঠানো হয়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের মানিক ও মহিন ড্রাইভারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছে বলেও জানান তিনি।

প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.