লক্ষ্মীপুরে শিশু চুরির অভিযোগে এক মহিলা আটক

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে ৪ মাসের এক শিশুকে চুরি করে পালানোর সময় ছালেহা নামের এক মহিলাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। শনিবার রাত সাড়ে দশটার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ছালেহা সদর উপজেলার শাকচর এলাকার বাসিন্দা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ছালেহা নামের ওই মহিলাটি দুপুর থেকেই হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে সন্দেহজনক ভাবে ঘুরাঘুরি করছিল। রাত ১০টার দিকে হাসপাতালটির ৪র্থ তলায় মহিলা মেডিসিন ওয়ার্ডে এসে সুফিয়া নামের এক রোগীর মেয়ে জান্নাতুল ফেরদৌসের (জান্নাত) সাথে গভীর সম্পর্ক গড়ে তোলে অভিযুক্ত ছালেহা বেগম। এক পর্যায়ে জান্নাতের কোলে থাকা তার ৪ মাসের শিশু পুত্রকে কোলে নিয়ে কৌশলে পালিয়ে যায় সে। এ সময় শিশুটিকে নিয়ে হাসপাতালের প্রধান ফটক ত্যাগ করার সময় কর্তব্যরত নার্স ও হাসপাতালে ভর্তিকৃত অন্যান্য রোগীদের স্বজনরা ছালেহাকে হাতে নাতে আটক করে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে ছালেহাকে আটক করে থানায় নিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হাসপাতাল থেকে ৪ মাসের এক শিশুকে চুরি করে পালানোর সময় ছালেহা নামের এক মহিলাকে আটক করা হয়। পরে অভিযুক্ত ছালেহাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.