ছাগলনাইয়ায় ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

ছাগলনাইয়া: ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের জয়নগর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনকে (৩০) ইয়াবাসহ আটক করেছে পুলিশ। রবিবার গভীর রাতে ছাগলনাইয়া পৌরসভার মটুয়া রাস্তার মাথা নামক এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের জয়নগর গ্রামের হাজী নুরুল ইসলামের পুত্র জয়নগর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন দীর্ঘদিন যাবত দলের প্রভাব খাঁটিয়ে একটি শক্তিশালী মাদক ব্যবসায়ী চক্রের সঙ্গে জড়িত হয়ে মহামায়া ও পার্শ্ববর্তী এলাকায় ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এস.আই মো. মাহবুব আলম সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে রবিবার রাত সাড়ে ১১টায় ছাগলনাইয়া পৌরসভার মটুয়া রাস্তার মাথা নামক এলাকা থেকে তাকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে ১২পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ছাত্রলীগ ও যুবলীগ নেতা জানান, ছাগলনাইয়া পৌর এলাকার এক নেতার কাছ থেকে নিয়মিত ইয়াবা কিনে নিয়ে জসিম মহামায়াসহ পার্শ্ববর্তী এলাকায় বিক্রি করে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জাফর মোহাম্মদ ছালেহ ইয়াবাসহ জসিমকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.