রায়পুরে ৪ বছরের শিশুকে বস্তায় ভরে নির্যাতন

রায়পুর: লক্ষ্মীপুরের রায়পুরে মো. রাকিব (২২) নামের এক বখাটে পিয়াস (০৪) বছরের শিশুকে চকলেটের লোভ দেখিয়ে বস্তায় ভরে নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার রাত ১০ টার দিকে গুরুতর অবস্থায় ওই শিশুকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিসৎক উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী সদর হাসপতালে প্রেরণ করে। এর আগে সন্ধ্যায় উপজেলার বামানিতে এঘটনা ঘটে। শিশু পিয়াসের চোখে ও মুখে রক্তাত্ত জখম করা হয়েছে। পিয়াস রায়পুরের বামনি গ্রামের মো. সোহেলের ছেলে। অভিযুক্ত রাকিব একই এলাকার বাসিন্দা। তবে তার পরিচয়া জানা যায়নি।

শিশুর বাবা সোহেল জানায়, সন্ধ্যার আগ মুহূর্তে বাড়ির সামনে থেকে বখাটে রাকিব তার ছেলেকে চকলেটের লোভ দেখিয়ে রাস্তার পাশে একটি টয়লেটে নিয়ে বলাৎকারের চেষ্টা করে। এ সময় পিয়াস চিৎকার করলে তাকে বস্তায় ভরে নির্যাতন করা হয়। তার চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে রাকিব পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে। তার অবস্থার অবনতি দেখে লক্ষ্মীপুর সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠায়। এঘটনার পর বখাটে রাকিব মামলা না করার জন্য সিয়ামের পরিবারকে হুমকি দেয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. নাছির বলেন, শিশুটির চোখে মুখে মারাত্মক জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালীতে পাঠানো হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জানান, ০৪ বছরের শিশুকে বলাৎকারের চেষ্টার ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.