ইতালীতে টাঙ্গাইলের পৌর মেয়রকে গন সংম্বর্ধনা

সোহাগ সামী, ইতালীঃ ইতালীর রোম সফররত টাঙ্গাইল পৌরসভার তিন বারের নির্বাচিত মেয়র জামিলুর রহমান মিরনকে সংম্বর্ধনা দেওয়া হয়েছে।

গত ১ লা নভেম্বর রোমা নর্দ আওয়ামীলীগের আয়োজনে রোমের কনকা দি ওরো নামক স্থানে স্থানীয় সময় রাত আট টায় এই সংম্বর্ধনা দেওয়া হয়।

এতে প্রধান অতিথি টাঙ্গাইল পৌরসভার মেয়র,টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন তার বক্তব্য বলেন দেশ আজ উন্নয়নের মহাসড়কে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে।

বিএনপি জামাতের কোন ষড়যন্ত্র উন্নয়ন বাধাগ্রস্থ করতে পারবে না।খালেদা জিয়ার সমালোচনা করে বলেন তিনি রোহিঙ্গাদের দেখতে গিয়েছিল নাকি কারো গায়ে হলুদে গিয়েছিল বুঝা যাচ্ছিলো না।রোহিঙ্গা পুজি করে শোডাউন করতে গেয়েছিল।দেশের মানুষ আজ শান্তিতে আছে আগামীতে ক্ষমতায় আসলে ভিশন ২০২১ বাস্তবায়ন হবে।

রোমা নর্দ আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মিয়ার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রমজান রানার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ইতালী আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী,সাধারন সম্পাদক হাসান ইকবাল।

এ সময় আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইতালী আওয়ামীলীগের সহ সভাপতি জসিম উদ্দিন,আঃ রব ফকির,যুগ্ম সাধারন সম্পাদক এম এ রব মিন্টু,শোয়েব দেওয়ান,আবু তাহের,সাংগঠনিক সম্পাদক দ্বীন মোহাম্মদ দীনু,জামান মোক্তার ,দপ্তর সম্পাদক হাবীব মকদম,মহিলা সম্পাদিকা মলি জামান,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বাবু ঢালী।এ সময় আরো উপস্থিত ছিলেন রোম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ মামুন,সাধারন সম্পাদক খলিল বন্দুকছি,যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করীম,সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মাসুদ রানা,মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা নয়না আহমেদ সহ আরো অনেকে। এ সময় রোমা নর্দ আওয়ামীলীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহ সভাপতি তারেক কিবরিয়া সজিব,জাহিদ হোসেন করিম,আবুল করিম,সিরাজুল ইসলাম লিটন,যুগ্ম সাধারন সম্পাদক আলমগীর হোসেন,সাইফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল,সাংস্কৃতিক সম্পাদক রাজিব রহমান,আওয়ামীলীগ নেতা মজিবুর রহমান,মাসুদুর রহমান সিদ্দিকী সহ আরো অনেকে। কোরআন তিলাওয়াত করেন মোঃ সরোয়ার মিয়া। প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয়কে ফুল দিয়ে বরন করেন রোমা নর্দ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

মেয়র মিরন বলেন আসন্ন বাংলাদেশ সমিতির নির্বাচনে টাঙ্গাইল থেকে প্রার্থী দেওয়া হবে। এ দিকে ইতালী আওয়ামীলীগের ভূয়সী প্রসংশা করেন উপস্থিত সকলে।

Leave a Reply

Your email address will not be published.