ফেনীতে মোহনা টিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী

ফেনী: ‘দরিদ্রতা কখনো মেধাকে ঠেকিয়ে রাখতে পারে না’- বলে মন্তব্য করেছেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী। শনিবার ফেনী রিপোর্টার্স ইউনিটিতে মোহনা টিভি’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।
জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, সাংবাদিকতা একটি কঠিন পেশা। এটি লেখাপড়া জানা মেধাবী মানুষের পেশা। সততার সাথে এ পেশায় কাজ করতে হবে। এক্ষেত্রে কঠিন দারিদ্রতার সম্মুখিন হতে হয়। তিনি সততার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

ইউনিটি সভাপতি শাহজালাল রতনের সভাপতিত্বে ও সাবেক সভাপতি ওসমান হারুন মাহমুদ দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) মো. রাশেদ খান চৌধুরী, দৈনিক ফেনীর সময় সম্পাদক মো. শাহাদাত হোসেন, দৈনিক ইত্তেফাক ও এটিএন বাংলা প্রতিনিধি হাবিব খান, দৈনিক যুগান্তর প্রতিনিধি যতন মজুমদার, বাংলা ভিশন প্রতিনিধি রফিকুল ইসলাম, পাক্ষিক মশিমেলা সম্পাদক ইসমাইল হোসেন সিরাজি, সাপ্তাহিক নিহারিকা সম্পাদক আরিফুল আমিন রিজভী, এসএ টিভি প্রতিনিধি মাইনুল রাসেল ও অনলাইন নিউজ পোর্টাল নতুন ফেনী সম্পাদক রাশেদুল হাসান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোহনা টিভি’র ফেনী প্রতিনিধি দিদারুল আলম। পরে কেক কেটে অনুষ্ঠান সমাপ্তি করেন অতিথিবৃন্দ।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.