সোনাইমুড়ীতে ছাত্রলীগ সম্পাদকের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

সোনাইমুড়ী: সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিনের উপর হামলার প্রতিবাদের বিক্ষোভ মিছিল করেছে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ। রবিবার সকালে সোনাইমুড়ী কলেজ গেট থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাজারে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এ সময় বক্তরা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের উপর হামলা কারীদের বিচার দাবী করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি শিমুল ভূঁইয়া, মোঃ রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাহের, মোঃ রিজভী, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আল মাহমুদ, মাঈন উদ্দিন, প্রচার সম্পাদক আবদুর রহিম, ক্রিড়া সম্পাদক মোঃ আরিফ, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, যুবলীগ নেতা ইসমাঈল হোসেন, মোঃ সাদ্দাম, কলেজ ছাত্রলীগ সহ-সভাপতি তারেকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুলতান সজিবসহ ছাত্রলীগ নেতৃবৃন্দু।

উল্লেখ্য, গত শনিবার যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দু’গ্রুপের সংঘর্ষের সময় উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের উপর হামলা চালানো হয়। ইটের আঘাতে তার মাথা ফেটে যায়। বর্তমানে তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলা প্রসঙ্গে সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিন বলেন, আমি শান্তিপূর্ণভাবে অবস্থান করছি। হঠাৎ আমাকে লক্ষ্য করে কে বা কারা ইট ছুঁড়ে।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.