সোনাগাজীতে শিবির নেতাসহ গ্রেপ্তার ২

সোনগাজী: ফেনীর সোনাগাজীতে নাশকতার মামলায় মতিগঞ্জ ইউনিয়ন ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও সাজাপ্রাপ্ত আসামীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা হলেন শিবির নেতা ওমর ফারুক (৩০) ও মো. মানিক (৪৮)। সোমবার দুপুরে উপজেলার বক্তারমুন্সি বাজার ও সকালে পৌরসভা এলাকার মহেশ্চর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বক্তারমুন্সি বাজার এলাকা থেকে মতিগঞ্জ ইউনিয়নের সাবেক ছাত্র শিবিরের সভাপতি ওমর ফারুককে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় নাশকতা ও পুলিশের উপর হামলার ঘটনায় দুইটি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

জানতে চাইলে উপজেলা জামায়াতের আমীর মো. মোস্তফা বলেন, ওমর ফারুক আগে মতিগঞ্জ ইউনিয়ন ছাত্র শিবিরের সভাপতি ছিল। বর্তমানে তিনি ছাত্র শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত নাই।

এছাড়া পৌরসভা এলাকার মহেশ্চর গ্রামে অভিযান চালিয়ে ২০১৪ সালে চেক প্রতারণার একটি মামলায় তিন মাসের সাজা ও দুই লাখ পঞ্চাশ হাজার টাকার অর্থদন্ড প্রাপ্ত পলাতক আসামী মো. মানিককে গ্রেপ্তার করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, সোমবার দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে ফেনীর কারাগারে পাঠানো হয়েছে।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.