সোনাগাজীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি

সোনাগাজী: ফেনীর সোনাগাজীতে মঙ্গলবার রাতে এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল স্বর্ণালংকারসহ ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার গভীর রাতে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামের সৌদি আরব প্রবাসী আবু বকরের (বুদ্ধি বাড়ি) বাড়িতে হানা দেয় ১০-১২ জন মুখোশধারী সশ¯্র ডাকাত। ডাকাতেরা বাড়ির দরজার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে।
প্রবাসির মা শামছুন নাহার বলেন তাঁর তিন ছেলে সৌদি আরবে থাকেন। বাড়িতে মহিলা ছাড়া কোন পুরুষ লোক না থাকায় ডাকাত দল তাদেরকে ঘরের একটি কক্ষে বেধে রেখে ঘর থেকে সবকিছু নিয়ে গেছে।
প্রবাসী আবু বকরের স্ত্রী বিবি ফাহিমার দাবি, ডাকাতেরা তাদের ঘরের ৫টি আলমিরার তালা ভেঙ্গে ২২ ভরি স্বর্ণালংকার, নগদে ৭০ হাজার টাকা, ৪টি মোবাইল ফোন, ২টি চার্জ লাইট, বাড়ির কাগজপত্র, দলিল, কাপড় চোপড়সহ বার লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে গেছে।
খবর পেয়ে রাতেই সোনাগাজী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাস্থল থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ডাকাতদের ফেলে যাওয়া একটি বড় চোরা উদ্ধার করে।
এদিকে বুধবার সোনাগাজী-দাগনভূঞা সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. জুনায়েত কাউসার, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির, পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.