বিয়ের পিঁড়িতে বসা হলোনা নোবিপ্রবি’র ছাত্রী শিল্পীর

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলার চরজব্বর-সোনাপুর সড়কে পিকআপ চাপায় ফৌজিয়া মুসলিম শিল্পী (২১) নামের নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের এক ছাত্রী নিহত হয়েছে। গত এক মাস আগে শিল্পীর আংটি বদল ও পরীক্ষা শেষে বিয়ে হওয়ার কথা ছিল বলে জানা গেছে।

রবিবার দুপুর দেড়টার দিকে বিশ^বিদ্যালয় গেইট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ফৌজিয়া মুসলিম শিল্পী নোয়াখালী পৌরসভার ৬নং ওয়ার্ড শাহপুর গ্রামের বাইশ বাড়ীর মোঃ মুসলিম উদ্দিনের একমাত্র মেয়ে। সে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ফার্মেসি বিভাগের অষ্টম ব্যাচের ছাত্রী ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে বাড়ী থেকে বিশ^বিদ্যালয়ে যাচ্ছিল শিল্পী। পথে অটোরিকশাটি বিশ^বিদ্যালয় গেইটের কাছাকাছি পৌঁছলে সুবর্ণচর থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতির পিকআপ ভ্যান অটোরিকশাটিকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুছড়ে গিয়ে অটোরিকশা থাকা শিল্পী’সহ কয়েকজন আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় রয়্যাল হাসপাতাল ও পরে শিল্পীর অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসাপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র জানায়, গত এক মাস আগে নোবিপ্রবি’র ফার্মেসি বিভাগের শিক্ষক মনির হোসেনের সাথে শিল্পীর আংটি বদল হয় এবং পরীক্ষা শেষে তাদের বিয়ে হওয়ার কথা ছিল।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পিকআপ ভ্যানটি আটকের চেষ্টা চলছে।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.