পরশুরামে সিএনজি চালকের বিরুদ্ধে স্কুল ছাত্রী তুলে নেয়ার অভিযোগ

পরশুরাম: ফেনীর পরশুরামের বক্সমাহমুদ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে জোর পুর্বক তুলে নেয়ার অভিযোগে স্কুল ছাত্রীর পিতা সফিকুর রহমান রবিবার পরশুরাম থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। উত্তর তালবাড়ীয় গ্রামের সিএনজি চালক রিয়াজ উদ্দিন এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তাকে প্রধান অভিযুক্ত করে তার ৪ সহযোগীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার বক্সমাহমুদ হাই স্কুলের নবম শ্রেনীর ছাত্রী ইয়াছমিন আক্তার শনিবার সকালে স্কুলে যাবার পথে রিয়াজ সহ তার সহযোগিদের সহযোগিতায় স্কুল ছাত্রীকে অঞ্জাত স্থানের উদ্যেশ্যে তুলে নিয়ে যায়। রিয়াজ উদ্দিন দীর্ঘদিন যাবত ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করছিলো বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও রিয়াজের পরিবারের কাছে অভিযোগ দিয়ে রিয়াজ শনিবার তাকে জোর পুর্বক তুলে নিয়ে যায়। রবিবার দুপুরে স্কুল ছাত্রীর পিতা সফিকুর রহমান বাদী হয়ে সিএনজি চালক রিয়াজ উদ্দিন, মো আনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, মো রাজুকে আসামী করে পরশুরাম থানায় থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
অপরদিকে রিয়াজের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে ওই স্কুল ছাত্রীর সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে। সিএনজি অটোরিক্্রা চালক রিয়াজ উদ্দিন উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের উত্তর তালবাড়ীয়া গ্রামের মৃত মো. এহছাক মিয়ার ছেলে।

পরশুরাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম চৌধুরী জানান, স্কুল ছাত্রীর পিতা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.