সেনবাগে মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রী নিহত

সেনবাগ: নোয়াখালীর সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নে দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় পারভিন আক্তার মিলি (১৩) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে, সকালে অর্জুনতলা ইউনিয়নের আমতলী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী পারভিন আক্তার মিলি সেনবাগ পৌরসভার ৭নং ওয়ার্ডের বিন্নাগনি গ্রামের মৃত মোকলেছুর রহমানের মেয়ে। সে সেনবাগ এমএম চৌধুরী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী।

এমএম চৌধুরী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের স্কুলের প্রধান শিক্ষক ওয়াজি উল্যা জানান, ৭ম শ্রেনীর ছাত্রী পারভিন আক্তার মিলি রোববার (১৯ নভেম্বর) সকালে গ্রামের বাড়ি থেকে স্কুলে আসার পথে অর্জুনতলার আমতলী এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত।

পরে স্কুলের অপর শিক্ষার্থী ও আশপাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরপরই স্থানীয় লোকজন মোটরসাইকেলটি আটক করেছে। এ বিষয়ে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

জাহাঙ্গীর পাটোয়ারী/এমআরআর

Leave a Reply

Your email address will not be published.