হাতিয়ায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ২ দস্যু নিহত

হাতিয়া: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বয়ার চরের চতলারঘাট এলাকায় র‌্যাব-১১-এর সঙ্গে বন্দুকযুদ্ধে সাইফুল বাহিনীর প্রধান ডাকাত সর্দার সাইফুল (৩২) ও তার সেকেন্ড-ইন-কমান্ড শফিক (৩০) নিহত হয়েছে। এ সময় র‌্যাবের এএসআই মফিজুল ও কনস্টেবল মাহফুজ আহত হয়। পরে ঘটনাস্থলের পাশের দস্যুদের আস্তানা থেকে দেশি-বিদেশি ৬টি আগ্নেয়াস্ত্র, ২২টি মোবাইল ফোন, নগদ ৫৪ হাজার টাকা জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) ভোর সাড়ে তিনটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব-১১-এর লক্ষ্মীপুর ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) জসিমউদ্দিন চৌধুরী এ তথ্য জানিয়েছেন। নিহত ডাকাত সর্দার সাইফুল ও তার সেকেন্ড-ইন-কমান্ড শফিকের বাড়ি উপজেলার বুড়িরচর ইউনিয়নের। সাইফুল বাহিনীর প্রধান সাইফুল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ দস্যু।

র‌্যাব-১১ জানায়, সোমবার রাতে সাইফুল বাহিনীর প্রধান ডাকাত সর্দার সাইফুল ও তার সেকেন্ড-ইন-কমান্ড শফিক সহ কয়েকজন দস্যু উপজেলার বয়ারচরের চতলারঘাটে অবস্থান করছে গোপন সূত্রে এ খবর পায় র‌্যাব। র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের এএসপি জসিম উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এসময় দস্যু বাহিনী র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। এতে সাইফুল ও শফিক ঘটনাস্থলে মারা যায়। অন্যান্য দস্যুরা পালিয়ে যায়। অভিয়ানের সময় র‌্যাবের এএসআই মফিজুল ও কনস্টেবল মাহফুজ আহত হয়েছেন। তাদের উদ্ধার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.