দাগনভূঞায় আ’লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন উদ্বোধন

ফেনী : এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান ও যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, আগামী নির্বাচন দেশের জন্য অনেক গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে তুলে দিয়েছেন। ফলে দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। নিজেদের সক্ষমতায় পদ্মা সেতুর মতো দুঃসাহসিক কাজ শেখ হাসিনার পক্ষেই সম্ভব কারণ তিনি বঙ্গবন্ধুর কন্যা। বিএনপি-জামাত ক্ষমতায় যেতে আগামী নির্বাচনকে সর্বোচ্চ চেষ্টা দিয়ে রক্তক্ষয়ী করে তুলতে পারে। ফেনীর দাগনভূঞার সিন্দুরপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার বিকালে সিন্দুরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সদস্য সংগ্রহ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন, সিন্দুরপুর ইউপি চেয়ারম্যান মো. নুর নবী, যুবলীগ নেতা শহীদ হোসেন রানা।
দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান মিজান মেম্বারের সভাপতিত্বে ও ইউপি সদস্য ফোরকান উদ্দিন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাদুর রহমান আজাদ, ছাত্রলীগ নেতা রনি, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফখরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি নিজেই সদস্য ফরম গ্রহণ করে সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.