ফেনীতে হাতিলের শো-রুম উদ্বোধন

ফেনী : ফেনীতে দেশের শীর্ষস্থানীয় ফার্নিচার ব্র্যান্ড ‘হাতিল’ এর নতুন শো-রুম উদ্বোধন হয়েছে। শনিবার বিকেল শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের ফাহাদ ভবনে ‘হাতিল’-এর নতুন শো-রুম উদ্বোধন করেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ‘হাতিল’ এর মার্কেটিং ডিরেক্টর মশিউর রহমান, সেলস এন্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার রনজিত রায়। উপস্থিত ছিলেন পাঁচগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, লেমুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ উদ্দিন নাসিম, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফারভেজুল ইসলাম হাজারী এবং হাতিল শোরুম ফেনীর ম্যানেজিং পার্টনার মোহাম্মদ মোশারফ হোসেন ও মো. শহিদুল আলম। উদ্বোধন শেষে মোনাজাত ও দোয়ার আয়োজন করা হয়।

‘হাতিল’-এর মার্কেটিং ডিরেক্টর মশিউর রহমান বলেন, দূরদর্শী একটি ব্র্যান্ড হিসেবে হাতিল ইতোমধ্যেই তার সুনাম অর্জন করে নিয়েছে দেশে-বিদেশের বাজারে। এই সাফল্যের পেছনে রয়েছে আমাদের অভিজ্ঞতা এবং এখানকার ক্রেতাদের নিরন্তর সমর্থন। আমাদের উদ্দেশ্য, সেবা-মানে উত্তরোত্তর উন্নতি ঘটিয়ে হাতিল ব্র্যান্ডটিকে এমন একটি অবস্থানে নিয়ে যাওয়া যা দেশের বাকি ফার্নিচার ব্র্যান্ডগুলোর জন্য একটি দৃষ্টান্ত এবং অনুপ্রেরণা হিসেবে কাজ করে।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.