হাতিয়ায় ব্যবসায়ী ও বীমা কর্মকর্তাকে কুপিয়ে জখম, টাকা লুট

হাতিয়া: নোয়াখালীর হাতিয়ায় রফিকুল ইসলাম নামে এক বীমা কর্মকর্তাকে বীমা অফিসে ঢুকে কুপিয়ে জখম করেছে করে সন্ত্রাসীরা। এ সময় বীমা অফিস থেকে নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। শনিবার রাতে সোনাদিয়া ইউনিয়নের চরচেঙ্গা বাজারে উক্ত ঘটনা ঘটে।

আহত রফিকুল ইসলাম চরচেঙ্গা বাজার বণিক কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ ও পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের আঞ্চলিক কর্মকর্তা। এছাড়া তিনি একাধিক কোম্পানীর স্থানীয় প্রতিনিধি। গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রফিকুল ইসলামের ভাই সাহেদ সফিক জানান, রাত পৌনে আটটার দিকে অস্ত্রধারী একদল সন্ত্রাসী তার ভাইয়ের কার্যালয়ে প্রবেশ করে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। এরপর তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে হাত পা ভেঙে দেয়। যাওয়ার সময় তারা অফিসের আলমিরা ভেঙে নগদ ১০ লক্ষাধিক টাকা ও বিভিন্ন মালামাল লুটে নেয়।

স্থানীয় চিকিৎসক মেহেরাজ উদ্দিন জানান, রফিকুল ইসলামকে উদ্ধার করে প্রথমে তার চেম্বারে নিয়ে আসা হয়। তার শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

এ ব্যপারে হাতিয়া থানার ওসি কামরুজ্জামান জানান, চরচেঙ্গা বাজারে রফিকুল ইসলামকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ব্যাপারে লিখিত অভিযোগ নেয়া হচ্ছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.