কোন ভাবেই যেন রাজাকারের সরকার প্রতিষ্ঠিত হতে না পারে- শিরিন আখতার এমপি

ছাগলনাইয়া: জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার বলেছেন, ষড়যন্ত্র করে নির্বাচন থামানো যাবে না, নির্বাচন হবে। শেখ হাসিনা সরকারের অধীনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। খালেদা জিয়ার সহায়ক, নিরপেক্ষ কেউ এগুলো মেনে নিতে পারেনা। আসুন আগামী নির্বাচনের জন্য আমরা প্রস্তুতি গ্রহণ করি। মুক্তিযুদ্ধের সরকার আমরা গঠন করি, কোনভাবেই যেন রাজাকারের সরকার তৈরি হতে না পারে আপনাদের কাছে সেই আহবান জানাই। দেশকে যদি ভালোবাসেন, দেশকে রক্ষা করতে চান তাহলে ষড়যন্ত্র থেকে আমাদের বাঁচতে হবে। দলে দলে মুক্তিযুদ্ধের পতাকা তলে ঐক্যবদ্ধ হোন। যে ঐক্য বাংলাদেশকে বাঁচাবে; সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়ন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রোববার বিকেলে চাঁদগাজী হাই স্কুল এন্ড কলেজের মাঠে আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আনজু, জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবদুল বারী ও ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু। বক্তব্য রাখেন ফুলগাজী উপজেলা জাসদের সভাপতি আবুল খায়ের ও পৌর জাসদের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান।

মহামায়া ইউনিয়ন জাসদের সভাপতি মো. আবদুল হান্নানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মহামায়া ইউনিয়ন জাসদের সাংগঠনিক সম্পাদক আমান উল্যাহ ভূঁঞা।

এসময় অন্যান্যের মাঝে জাসদ, যুবজোট, নারীজোট ও ছাত্রলীগ নেতৃবৃন্দ, শিক্ষক, রাজনীতিবিদ, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দ্বি-বার্ষিক সম্মেলনে আবদুল হান্নানকে পুনরায় সভাপতি ও হেলাল উদ্দিন ভূঞা কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

ফেনী প্রতিনিধি/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.