ফেইসবুকের কল্যাণে আর্থিক সহায়তা পেল জয়নাল

সদর: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে আর্থিক সহায়তা পেয়েছে নোয়াখালী সদর উপজেলার বিনোদপুরের অসুস্থ রংমেস্ত্রী জয়নাল।

খবরটি জানতে পেরে তাৎক্ষণিক সাংবাদিক গোলাম কিবরিয়া রাহাত ফেসবুকে অসুস্থ জয়নালের ছবি সহ তার চিকিৎসার আর্থিক সাহায্যে জন্য একটি পোষ্ট করে। সাংবাদিক গোলাম কিবরিয়া রাহাতের ফেসবুক স্ট্যাটাসের সূত্র ধরে বেশ কয়েক অনলাইন নিউজ পোর্টাল “জয়নাল বাঁচতে চায়” শিরোনামে একটি সংবাদ প্রচার করে।

সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মূহূর্তেই ছড়িয়ে পড়ে। ফেসবুকের কল্যাণে সংযুক্ত আরব আমিরাতের প্রবাসী আনোয়ার হোসেন কচি ও তার বন্ধুদের কাছে অসুস্থ জয়নালের সংবাদটি পৌছাতেই তারা সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানুষের মুখে হাসি’র মাধ্যমে অসুস্থ জয়নালের জন্য আর্থিক ও মানুষের মুখে হাসি’র পক্ষ থেকে সহায়তা প্রদান করে।

গত ৫ ডিসেম্বর মঙ্গলবার রাতে ‘মানুষের মুখে হাসি’র সভাপতি মু.রায়হান রশীদ অভির, সহ-সভাপতি সহিদ খান, সহ-সভাপতি সাহাব উদ্দিন রাসেল, সদস্য নাজমুল হোসেন রনি নেতৃত্বে একটি প্রতিনিধি দল অসুস্থ জয়নালের পরিবারের কাছে আর্থিক সহায়তা পৌছে দেয়।

উল্লেখ্য, গত ১৪ নভম্বের সকালে নোয়াখালী সদর উপজলোর বিনোদপুরে নিজ বাড়ীতে ব্রেন স্ট্রোক করে রংমেস্ত্রী জয়নাল। প্রথমে নোয়াখালী জেনারেল হসপিটাল পরে উন্নত চিকিৎসার জন্য জাতীয় নিউরো সায়েন্স হসপিটালে ভর্তি করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক/এমআরআর/৬ ডিসেম্বর

Leave a Reply

Your email address will not be published.