নোয়াখালীতে আগুনে কোটি টাকার ক্ষতি 

নোয়াখালী: নোয়াখালীর পৃথক স্থানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে নগদ টাকা, মূল্যবান মালামাল পুড়ে অন্তত এক কোটি টাকার ক্ষতি হয়েছে।

বৃহস্পতিবার রাতে কবিরহাট ও শুক্রবার বিকেলে চৌমুহনী রেইল গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে রেল ষ্টেশান মসজিদে জুম্মার নামাজের শেষ দিকে মুসল্লিরা আগুন বের হয়ে আলমাস হোটেলের উত্তর পাশে আগুন দেখতে পায়। স্থানীয় লোকজন ও মুসল্লিরা আগুন নিভাতে ব্যস্ত হয়ে পড়ে। খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রন আনে। আগুন নিয়ন্ত্রনে আসার আগ পর্যন্ত জয়দেব সেলুন, আশা হোমিও হল, একটি কম্পিউটার ও গেমস দোকান, একটি ষ্টেশনারী দোকান, একটি ক্রোকারিজ গোডান, দোনের সামনে তালা পার্কিং করা একটি মোটর সাইকেল এবং পরিত্যক্ত চারটি দোকন ঘরসহ দোকানের মুল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানায় ভুক্তভোগি ব্যবসায়ী ইসমাইল। আগুনের সুত্রপাত কেউ না বলতে পারলেও প্রাথমিক ভাবে ধারনা, বৈদ্যুতিক শর্ট সার্কিট হতে আগুনের সুত্রপাত হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার বিকেলে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে কবিরহাট উপজেলার নরোত্তোমপুর ইউনিয়নের ফরাজি বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.