কবিরহাটে স্থানীয়দের সাথে মতবিনিময় করলেন রেজাউল হক শাহীন

রেজাউল হক শাহীন

কবিরহাট: নোয়াখালী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য, ব্যবসায়ী ও সমাজ সেবক রেজাউল হক শাহিন তার নিজ এলাকায় স্থানীয় লোকজনের সাথে মতবিনিময় করেছেন।

শুক্রবার বিকেল ৪টায় কবিরহাট পৌরসভার ঘোষবাগস্থ মিয়া বাড়ীতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কবিরহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা যুবলীগের সভাপতি আবু জাফর আবির, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সিরাজুল হক লিটন, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান কিরন, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন, কবিরহাট কলেজ ছাত্রলীগ নেতা আহসান বিন আজাদ ফয়সাল’সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

রেজাউল হক শাহীন তার বক্তব্যের শুরুতে তার ভাই ও ঢাকা উত্তর সিটির মেয়র মরহুম আনিসুল হক ও তার পরিবারের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

তিনি বলেন, আমি এবং আমার পরিবার সুখে-দুখে সবসময় আপনাদের পাশে আছি। আমরা আমাদের কাজের মধ্য দিয়ে সারাজীবন আপনাদের মাঝে থাকতে চায়।

পরে তিনি স্থানীয় লোকজনদের বিভিন্ন সমস্য ও চাওয়া-পাওয়ার কথা শুনেন এবং প্রতিবারের মত সবাইকে সার্বিকভাবে সহযোগিতার অঙ্গিকার প্রদান করেন। একই সাথে তিনি বেকার যুবকদের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সুযোগ করে দিবেন বলেও আশা প্রকাশ করেন।

প্রতিবেদক/কবিরহাট

Leave a Reply

Your email address will not be published.