নোয়াখালীতে মহিলা আ’লীগের কর্মী সভা

জেলা প্রতিনিধিঃ  আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারীদের অংশগ্রহণ আরো জোরালো করতে নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা এবং পৌর মহিলা আওয়ামীলীগের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভা উপলক্ষে মহিলা কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর ১টায় চাটখিল উপজেলা পরিষদ প্রাঙ্গণে চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এবং প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী জাহাঙ্গীর আলমের সার্বিক তত্ত্ববধায়নে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় চাটখিল উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শামীমা আক্তার মেরি ও সোনাইমুড়ী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি লুবনা মরিয়ম সুবর্ণা’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সভাপতি সাফিয়া খাতুন। কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম।

চাটখিল উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শারমিন আক্তার তামান্না ও সোনাইমুড়ী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মর্জিনা আক্তার জেসমিনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সহসভাপতি কোহিনুর খান, যুগ্ম সম্পাদক শিরীন রুখসানা, শিখা চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক সোহেলী পারভীন রানু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মরিয়ম বিনতে হোসাইন খেয়া, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা, সদস্য কামরুন নাহার রাখি, নোয়াখালী মহিলা আওয়ামীলীগের সভাপতি নিলুফা মমিন ও সাধারণ সম্পাদক রেণু চৌধুরী।

দিনব্যাপী মহিলা কর্মী সভায় চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার ১৯টি ইউনিয়ন থেকে মহিলা আওয়ামীলীগের নেতাকর্মী সহ দশ সহ¯্রাধিক নারী অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.