যুব গেমস্-এ কাবাডি’তে কোম্পানীগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন

কোম্পানীগঞ্জ: নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ অলিম্পিক এ্যাসোশিয়ানের সহযোগিতায় অনুর্ধ-১৭ এর যুব গেমসে কাবাডি’তে নোয়াখালী সদরকে হারিয়ে কোম্পানীগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার বিকেলে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত “বাংলাদেশ অলিম্পিক যুব গেমস্” এর পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ট্রপি গ্রহণ করেন, কোম্পানীগঞ্জ উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ।

নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দল ও রানার্স-আপ দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ মাহবুব আলম তালুকদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী ড. মাহে আলম, অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট কাজী মাহবুবুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম সর্দার, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সামছুল হাসান মীরণ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাহমুদুর রহমান জাবেদ, মুক্তিযোদ্ধা রেজাউল করিম বাহাদুর ও হাতিয়া ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ রাজিব সহ সংস্থার নেতৃবৃন্দ।

জানা যায়, অনুর্ধ-১৭ এই যুব গেমসে এ্যাথলেটিকস্ ফুটবল, কাবাডি ও বক্সিং এ ৯টি উপজেলার মোট চার শতাধিক খেলোয়াড় অংশগ্রহণ করে।

তৃণমূল পর্যায় থেকে ভাল খেলোয়াড় বাছাই করার লক্ষ্যে এ অলিম্পিক যুব গেমসের আয়োজন করা হয়েছে বলে জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ পিন্টু।

প্রতিবেদক/নোয়াখালীনিউজ/এসইউ

Leave a Reply

Your email address will not be published.